শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী বাসটার্মিনালে বিপুল পরিমান হেরোইন-ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী বাসটার্মিনালে বিপুল পরিমান হেরোইন-ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী বাসটার্মিনালে বিপুল পরিমান হেরোইন-ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

এসএম বিশাল: রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান হেরোইন ও ইয়াবাসহ মোঃ আবুল কালাম আজাদ ওরফে কালাম (৩৪) নামের এক মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার দুপুর সোয়া ২টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধিন শিরোইল বাস টার্মিনাল থেকে তাকে আটক করে বোয়ালিয়া মডেল থানার এসআই মোঃ আঃ মতিন, এটিএসআই মোঃ নাসির উদ্দিন ও সঙ্গীয় ফোর্স। এ সময় তার কাছ থেকে ৫০ গ্রাম হেরোইন ও ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ আবুল কালাম আজাদ ওরফে কালাম চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধিন আটরশিয়া পশ্চিমপাড়া গ্রামের মৃত সাগর আলীর ছেলে।

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, চাঁপাইনবাবগঞ্জ হ’তে তার ব্যবহৃত ডান পায়ের স্যান্ডেলের তলায় ইয়াবা ট্যাবলেট এবং বাম পায়ের স্যান্ডেলের তলায় হেরোইন নিয়ে অভিনব কায়দায় রাজশাহী হয়ে ঢাকায় উদ্দেশ্যে মাদক নিয়ে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে শিরোইল বাস টার্মিনালে অভিযান চালিয়ে গ্রাম ৫০ হেরোইন ও ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ কালাম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে সে জানায়, ঢাকার চান্দুরায় হেরোইন ও ইয়াবা ট্যাবলেট গুলো বিক্রয় করার উদ্দেশ্যে যাচ্ছিল কালাম ।

আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় ওসি।

মতিহার বার্তা ডট কম: ০৬ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply